কেউ অন্ধকারে থাকবে না: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

0
53

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এমপি নসরুল হামিদ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজকে আমরা নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি। তিনি আছেন বলেই আমরা দেশের প্রত্যেকটি ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছি এবং দুর্গম চরাঞ্চলের মানুষের ঘরে ঘরে আলো পৌঁছাতে সক্ষম হয়েছি। কেউ অন্ধকারে থাকবে না। সে লক্ষ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত নিরলসভাবে কাজ করছেন।

মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে আজ মঙ্গলবার (৮ডিসেম্বর) লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অফগ্রিড চরাঞ্চলসমূহে নেসকো লি. এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেসকোর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, লালমনিরহাট-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অব.) মোতাহার হোসেন, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ ও জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব হাবিবুর রহমান, বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও নেসকো লি. এর চেয়ারম্যান এ. কে. এম হুমায়ূন কবীর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here