বেতাগীতে দেশীয় অস্ত্রসহ বিপুল পরিমান চোরাই সরঞ্জাম উদ্ধার

0
29

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বেতমোর এলাকার চিহ্নিত চোর এইচ এম রানা ওরফে সিদ্দিকের বাড়ী থেকে দেশীয় পাইপগান, গোলাবারুদ, চারটি চাকু, টেটা, গুপ্তি, চোরাই কাজে ব্যবহৃত সরঞ্জামসহ বিপুল পরিমান চোরাই মাল উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বেতাগী থানার ওসি কাজী শাখাওয়াত হোসেন তপু ও ওসি তদন্ত আঃ সালামের নেতৃত্বে শনিবার রাত পৌণে ১টার দিকে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিদ্দিক বাড়ি থেকে পালিয়ে যায়।

ওসি শাখাওয়াত হোসেন তপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ বিপুল পরিমান চোরাই সরঞ্জাম ও মালামাল উদ্ধার করি, সিদ্দিক বাড়ীতে না থাকায় আটক করতে পারিনি, তবে তাকে আটকের চেষ্টা চলছে।
এলাকাবাসী জানান, সিদ্দিক চুরি এবং ডাকাতির সাথে দীর্ঘদিন জড়িত। এলাকায় নিয়মিত এমন অভিযান অব্যাহত রাখার জন্য পুলিশ প্রশাসনের নিকট দাবী জানান।
এদিকে বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে বিকেল সাড়ে ৫টায় এবিষয়ে প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এসএম তারেক রহমান। তিনি জানান, সিদ্দিকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরসহ দ্রুতই তাকে গ্রেফতার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here